Header

ছোট মামীর সাথে গভীর রাতে ছাদে চুপি চুপি- Soto Mamir r ami chupi chupi

আমার নাম হিমু। আমি এবার ক্লাস টেনে পড়ি। আমি পড়ালেখায় তেমন ভালো নয়। কিন্তু দুষ্টুমিতে একেবারে পাকা নারিকেল। আমার ক্লাসমেটেরা তাই আমাকে নাম দিয়েছে
আমার ফিগার ভালো তাই এইসব কথা বলে ক্লসমেটেরা। এবার আসি আসল গল্পে। আমার ছোট মামার বিয়েতে আমরা সবাই ঘটা করে বেড় হই। একটাই মামা বলে র্কথা। তার উপর তার বিয়ে। বিয়ের চারদিন আগেই পৌঁছে যাই মা বাড়িতে।
আমি ক্লাস টেনে পড়লে কি হবে। আমার ফিগার দেখে মনে হয় আমি ডিগ্রীতে পড়ি। তাই বড় বড় আপুরা পর্যন্ত আমার সাথে ট্যাংকি মারতে চায়। যথা সময়ে বিয়েবাড়িতে উপস্থিত হলাম। নানু বাড়িতে বহু আত্মীয় স্বজন এসেছেন। তার মধ্যে শেলী মামী উল্লেখ যোগ্য।
আরেকটি রহস্যময় গল্প পড়তে এই লিংকে ক্লিক করতে পারেন। (একবার না হলে দ্বিতীয় বার চেস্টা করুন)
=== শেলী মামীর ছোট বোনকে সারাদিন রসিয়ে রসিয়ে

কারন তিনি মামার সাথে হংকং থাকেন। যেমন দেখতে তেমন তার ফিগার। মাশা আল্লাহ বম্বের নায়িকারা তার কাছে ডাল পানি। বন্ধুরা আগেই বলেছি আমার মামা একটাই। এটা আমার মায়ের চাচাতো ভায়ের কথা বলছি।
এখন আসুন আসল কাহিনীতে। কাহিনী শুনতে শুনতে প্যান্ট ভিজে গেলে আমি কিন্তু দায়ী নই।

আমি বেলকুনীতে বসে বসে হাওয়া গলদ করন করছি। মামী কখন যে এসে আমার পেছনে দাড়িয়েছেন আমি বুঝতেই পারিনি। সুন্দর পারফিউম এর মাদকতা আমাকে শিহরিত করে পেছনে ফিরতে ব্যাধ্য করে। আমি পেছনে তাকিয়ে একেবারে হতভম্ব এত্ত বড় বড় মায়াবী চোখ ধাঁধানো জিনিন আমি এর আগে কখনোই দেখিনি। আমি ভাবতেই পারিনি মামী আমার জন্য এভাবে বলা নেই কওয়া নেই - তারপরও বেড় করে দিবে। আমি তো মনে হয় বেলকুনিতেই ঝাপিয়ে পড়ি। আরে না সে সুযোগ আর হলো না এরি মধ্যে কাবাব মে হাড্ডি আমার ছোট বোন এসে হাজির। আমার মুখের অবস্থা দেখে মামী দুষ্টমীর হাসি দিয়ে বলে ডোন্ট ওরি নটি বয় আমি পরে আবার সুযোগ দেব।

যাব কি আর করা। ক্ষুধার্ত হৃদয়ে বসে থাকতে হলো। বন্ধুরা ভাবতে পারেন আমার মনের অবস্থা তখন কি রকম। এ রকম রসে ভরা টসটসে জিনিস খাওয়ার সময় যদি কাবাব মে হাড্ডি এসে যায় কেমন লাগে।

রাত তখন দশটা বাজে। খাওয়া দাওয়ার পর্ব চলছে। আমার খাওয়া শেষ করে সোফাতে বসে এদিক ওদিব রসেভরা সুইটের ডিব্বাকে খুজছি। কিন্তু কোথাও দেখতে না পেয়ে সোফা থেকে উঠতে যাব সে সময় হংকং মাতানো লোভনীয় মাননীয় সুনয়না মামী এসে হাজির। আমাকে চুপি চুপি গলা নীচু করে বলে আমি ছাদে যাচ্ছি। তুমি কিছু পর এসো কেউ যেন জানতে না পারে। তাহলে কিন্তু বিপদ।
আমি মাথা নেড়ে সারা দিই। মামি যাবার দুই মিনিট পর আমিও এদিক ওদিকে চেয়ে সাদের দিকে রওনা দিই। ছাদে গিয়ে দেখি মামী ছাদের শেষমাথাতে আধো অন্ধকারে দাড়িয়ে আছেন। আমি গিয়ে ডাক দিতেই তিনি আমার হাত নিজের হাতে টেনে নিয়ে বলে তাড়াতাড়ি খোল। কেউ আসার আগেই কাজটা সেরে ফেলতে হবে।
আমি আর দেরী না করি ফটা ফট খুলতে শুরু করে দিই। এমন সময় পেছন থেকে আমার ছোট বোন লাইসা- বলে উঠে তোমরা একা একা এসব কি করছো। আমি এক্ষুনি বলে দেব। যদি আমাকেও তোমাদের সাথে না না্ও। আমি তো লজ্জায় পড়ে যাই। মামীর সাথে না হয় ঠিক আছে তাই বলে কি ছোট বোনের সাথে এসব করা কি ঠিক-------------------- (বাঁকি অংশ পড়তে ) নীচের লিংকে ক্লিক করুন । একবার না হলে দ্বিতীয়বার চেষ্টা করুন।

Please click Here One or Two Bar

No comments

Powered by Blogger.